আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

২২সালের চাঞ্চল্যকর স্ত্রী শান্তা হত্যার পলাতক আসামী স্বামী বাচ্চু গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ ,২৬ মার্চ, ২০২৩ | আপডেট: ১:২৪ পূর্বাহ্ণ ,২৮ মার্চ, ২০২৩
২২সালের চাঞ্চল্যকর স্ত্রী শান্তা হত্যার পলাতক আসামী স্বামী বাচ্চু গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। ২৫/১০/২২ তারিখে ফরিদপুর মধুখালীর চাঞ্চল্যকর স্ত্রী হত্যা মামলার পলাতক আসামী আসাদ ওরফে বাচ্চু(৪০) কে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব- ৮, সিপিসি-২ এবং র‌্যাব-১১, সিপিসি-৩ যৌথ অভিযানিক দল।

গ্রেফতারকৃত আসাদ ওরফে বাচ্চু- রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কানাই মাতুব্বর পাড়া গ্রামের সাত্তার শেখের ছেলে।

২৫ মার্চ-২৩ শনিবার রাত সারে ১০ ঘটিকার সময় নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানা এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণঃ গত ২৫ অক্টোবর ২০২২ তারিখে ফরিদপুর জেলার মধুখালী পৌরসভার নিজ স্ত্রী শান্তা(২২) কে খুন করে আসামী আসাদ @  বাচ্চু পালিয়ে যায়। জানা যায়, এর আগেও সে দুইটি বিবাহ করেছে। পূর্ববর্তী স্ত্রীদেরকেও নির্যাতন ও হত্যার অভিযোগ রয়েছে। ভিকটিম শান্তাকে বিয়ের ৩ মাসের মাথায় যৌতুকের টাকা না পাওয়ার জন্য নির্যাতনকরে হত্যা করে পালিয়ে যায়। উক্ত ঘটনা তৎকালীন পত্র পত্রিকা টিভি মিডিয়া ও সোশ্যাল মিডিয়াতে প্রচার হওয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। তৎপ্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা আসামী গ্রেফতারের জন্য র‌্যাবের সহযোগিতা চান। এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব-৮ ছায়া তদন্ত শুরু করে এবং পালাতক আসামীর অবস্থান নোয়াখালীতে নিশ্চিত করে। পরবর্তীতে এ অভিযান র‌্যাব-১১, সিপিসি-৩ যোগদান করে। এরই ফলস্বরুফ র‌্যাব-১১, সিপিসি-৩ এবং র‌্যাব- ৮, সিপিসি-২ এর যৌথ অভিযানে র‌্যাবের গোয়েন্দা বিভাগের সহযোগিতা নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

ধৃত আসামীকে, ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মামলা নং-৮৭ তারিখঃ ২৮/১০/ ২০২২খ্রিঃ,ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০( সংশোধনী/০৩)এর ১১(ক) মূলে তাকে সংশ্লিস্ট থানায় হস্তান্তর করা হয় ।

Comments

comments