আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের ১৪ মাস পর স্বামীর বাড়ি থেকে অন্তসত্বা গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ ,১৯ মার্চ, ২০২৩ | আপডেট: ১:২১ পূর্বাহ্ণ ,২০ মার্চ, ২০২৩
বিয়ের ১৪ মাস পর স্বামীর বাড়ি থেকে অন্তসত্বা গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

কালুখালী সংবাদদাতা।। রাজবাড়ীর কালুখালীর মহেন্দ্রপুর গ্রামের স্বামীর বাড়ি থেকে ৯ মাসের অন্তসত্বা এক গৃহবধুর ঝুলন্ত মরহেদ উদ্ধার করেছে পুলিশ।  স্বামী সহ সকলেই পলাতক।

মৃত গৃহবধুর নাম- মুন্নী আক্তার(১৯)। সে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের মহেন্দ্রপুর গ্রামের মোঃ আজিম শেখের স্ত্রী। এবং রাজবাড়ী সদর উপজেলার বাগমারা গ্রামের তোরাব মোল্যার মেয়ে।

১৯ মার্চ-২৩ রবিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করেন। পরে বিকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।

মুন্নী আক্তারের মামা কাসেম বলেন, কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের মহেন্দ্রপুর গ্রামের নসিমন চালক মোঃ আজিম শেখের সাথে প্রেমের সম্পর্কে ১৪ মাস পূর্বে মুন্নীর বিয়ে হয়। এর কিছু দিন পর থেকে আজিম মালয়েশিয়া যাওয়ার জন্য স্ত্রীকে বাবার বাড়ী থেকে টাকা এনে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছিল। টাকা না এনে দেওয়ায় তাকে নির্যাতন করে আসছিল।

মুন্নীর ভাই শাহীন বলেন, খবর পেয়ে শনিবার বিকাল ৫টায় ওই বাড়ীতে গিয়ে দেখি মুন্নী গলায় ওরনা পেঁচানো অবস্থায় ঝুলছে কিন্তু পা মাটিতে লেগে আছে। এদিকে মুন্নীর শাশুরী ও স্বামী বাড়ীতে নেই। তারা পালিয়ে গেছে। এটা পরিকল্পিত হত্যা। আমরা মামলা করবো।
কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা করা হয়েছে।

Comments

comments