আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ২জন নিহতের ঘটনায় ঘাতক ড্রাইভার র‌্যাবের জালে আটক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ ,৬ মার্চ, ২০২৩ | আপডেট: ১০:৩২ অপরাহ্ণ ,১০ মার্চ, ২০২৩
ফরিদপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ২জন নিহতের ঘটনায় ঘাতক ড্রাইভার র‌্যাবের জালে আটক

স্টাফ রিপোর্টার।। ৬ মার্চ-২৩ সোমবার ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন সিএন্ডবি এলাকায় বেপরোয়া গতি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় চলন্ত মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের ২ জন আরোহী ঘটনাস্থলেই নিহত হন। দূর্ঘটনার পর সংশ্লিষ্ট ট্রাক ড্রাইভার পালিয়ে যায় এবং অত্মগোপন করে। এই দূর্ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় প্রকাশ করে চাঞ্চল্য সৃষ্টি করে।

উক্ত সংবাদ অবহিত হওয়ার পর ফরিদপুর র‌্যাব ক্যাম্প উক্ত পারিবহনের (ট্রাক) ড্রাইভারকে গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, ফরিদপুর র‌্যাব ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডা কেএম শাইখ আকতারের নেতৃত্বে একই দিন বিকেল সোয়া ৫ টার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন সিএন্ডবি এলাকায় অভিযান পরিচালনা করে দূর্ঘটনা সংশ্লিষ্ট ট্র ট্রাক ড্রাইভার মোঃ সুজন বেপারী(২৮) কে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাবের অভিযানিক দল।

গ্রেফতারকৃত সুজন- ফরিদপুর জেলার কোতয়ালী উপজেলার আইজুদ্দিন মাতব্বার ডাঙ্গি গ্রামের মোঃ সামসু বেপারীর ছেলে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

Comments

comments