আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

মামলার ৪৮ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধারসহ ২ অপহরণকারী গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ ,৫ মার্চ, ২০২৩ | আপডেট: ১:৪০ পূর্বাহ্ণ ,৬ মার্চ, ২০২৩
মামলার ৪৮ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধারসহ ২ অপহরণকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার। অপহরণ মামলার ৪৮ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধারসহ ২ জন অপহরণকারীকে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব-৮। গ্রেফতারকৃতরা হলো, ফরিদপুর জেলার সদরপুর উপজেলার ঢেউখালী উপজেলার চরকুমুরিয়া গ্রামের ওমর শিকদারের ছেলে আল-আমিন শিকদার(২৯) ও তার সহযোগী আহসান শিকদার(২৭)।

ফরিদপুর র‌্যাব ক্যাম্প জনতার মেইলকে জানায়, আল-আমিন শিকদার(২৯) সহ আরো ৪ জন ভিকটিমকে শুভেচ্ছা কিন্ডার গার্ডেনের সামনে থেকে জোরপূর্বক মাইক্রোবাসযোগে অপহরণ করে। এ ঘটনায়, ভিকটিমের  পরিবার গত ৩/৩/২০২৩ তারিখ ফরিদপুর জেলা সদরপুর থানায় মামলা দায়ের করে। এবং ভিকটিমের পিতা ও মাতা রফরিদপুর র‌্যাব ক্যাম্পের সহযোগিতা কামনা করেন। তদপ্রেক্ষিতে র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতারের নেতৃত্বে ৫ মার্চ দুপুর দেড়টার দিকে ফরিদপুর জেলার সদরপুর থানাধীন পশ্চিম শ্যামপুর এলাকায় অভিযান পরিচালনা করে সাবরিনা আফরোজ সুমি(১৭) নামের এক নারী ভিকটিমকে উদ্ধার করে। সেই সাথে, আমিরাবাদ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে অপরহণ মামলার প্রধান আসামীসহ ৩ নম্বর আসামীকে গ্রেফতার করে।

পরবর্তীতে ভিকটিম সাররিনা আফরোজ সুমি(১৭) এবং এক নম্বর আসামী আহসান শিকদার(২৭) ও তার সহকারী আল-আমিন শিকদার(২৯)কে সদরপুর থানায় হস্তান্তর করা হয়।

Comments

comments