আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ছিনতাইকালে ১০ লাখ টাকা উদ্ধারের দশ দিন পরে মোটরসাইকেল সহ গ্রেফতার ১


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ ,২৭ অক্টোবর, ২০২২ | আপডেট: ১১:৪০ অপরাহ্ণ ,২৭ অক্টোবর, ২০২২
ছিনতাইকালে ১০ লাখ টাকা উদ্ধারের দশ দিন পরে মোটরসাইকেল সহ গ্রেফতার ১

পাংশা সংবাদদাতা।।  ছিনতাইকালে নগদ কোম্পানির ১০ লাখ টাকা উদ্ধারের দশ দিন পর ছিনতাইকাজে ব্যবহৃত একটি Apache মোটরসাইকেল সহ মোঃ খালিদ বিন ওয়ালিদ নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পাংশা থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি; রাজবাড়ী জেলার পাংশা পৌরসভা এলাকার নারায়ণপুর গ্রামের মোঃ আজিজুল মন্ডলের ছেলে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর-২২) সকাল ৯ টার দিকে পাংশা থানায় এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য প্রকাশ করেছেন থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান।

প্রেস ব্রিফিংয়ে ওসি জানান; গত ১৬ই অক্টোবর নগদ কোম্পানির ম্যানেজার দুলাল চক্রবর্তী রাজবাড়ী অগ্রনী ব্যাংকের শাখা হতে ২৪ লাখ টাকা উত্তোলন করেন। এরপর ১৪ লাখ টাকা রাজবাড়ী শহরের নগদের একটি শাখায় জমা দেন। বাকি ১০ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে পাংশার উদ্দেশে রওনা হন। পাংশা কলেজ মোড়ে পৌঁছালে রাজবাড়ী থেকে তার পিছু নেওয়া ছিনতাইকারীরা মোটরসাইকেলযোগে এসে নগদের ম্যানেজার দুলাল চক্রবর্তীর মোটরসাইকেল গতি রোধ করে, তার কাছে থাকা একটি স্কুল ব্যাগ ভর্তি ১০ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির মধ্যে ছিনতাইকারীর দুই সদস্য ম্যানেজারকে কিল ঘুষি মারতে থাকে, পরে হাতে থাকা ধারালো চাকু দিয়ে ম্যানেজারের বাম হাতে ও বুকের ওপর কোপ দিয়া জখম করে এবং ভয় ভীতি দেখায়। এসময় কুষ্টিয়াগামী এক মাইক্রো ড্রাইভার ছিনতাইয়ের বিষয়টি টের পেয়ে গাড়ি রাস্তার মাঝে দাঁড় করিয়ে ছিনতাইকারী ছিনতাইকারী বলে চেঁচামেচি করতে থাকেন। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসেন এবং ঘটনার অদূরে থাকা কর্মরত পুলিশের এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স ছুটে আসেন। তখন ছিনতাইকারীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরে এসআই মিজানুর রহমান ঘটনাস্থল হতে ১০ লাখ টাকা উদ্ধার করেন ও আহত ম্যানেজারকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এর দু’দিন পর গত ১৮ অক্টোবর নগদের ম্যানেজার দুলাল চক্রবর্তী পাংশা থানায় বাদী হয়ে ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরবর্তীতে গত বুধবার (২৬ অক্টোবর-২২) পাংশা পৌর এলাকার নারায়নপুর হতে মোটরসাইকেল উদ্ধারসহ আসামি মোঃ খালিদ বিন ওয়ালিদকে গ্রেফতার করে পুলিশ।

ওসি মোহাম্মদ মাসুদুর রহমান আরও জানান, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দসহ এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে থানায় মামলার রজু হয়েছে।

Comments

comments