আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে ডাকাতি প্রস্তুতিকালে বিদেশী পিস্তল গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৫


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ ,২৬ অক্টোবর, ২০২২ | আপডেট: ৩:১৬ পূর্বাহ্ণ ,২৭ অক্টোবর, ২০২২
রাজবাড়ীতে ডাকাতি প্রস্তুতিকালে বিদেশী পিস্তল গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৫

রাজবাড়ী প্রতিনিধি।।  রাজবাড়ীর খানখানাপুরে ডাকাতি প্রস্তুতিকালে বিদেশি পিস্তল গুলি রামদা ছোরা চাকু সহ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ অপরাধী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।  গ্রেফতারকৃত আসামী মোঃ রাহাত বিশ্বাস ওরফে পিয়াল(২৬) যাবজীজ্জবন সাজাপ্রাপ্ত আসামী, এবং তার বিরুদ্ধে খুন, ডাকাতী, চুরি ও মাদক সহ ১৫টি মামলা রয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার দিকে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস বিফিং এ তথ্য জানান রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

এসপি বলেন, গত ২৫শে অক্টোবর রাজবাড়ী সদর থানা পুলিশ গোপন সংবাদে জানতে পারে যে, বিভিন্ন মামলার চার্জশিটভুক্ত ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিদের একটি অপরাধীচক্র দেশী-বিদেশী অস্ত্র নিয়ে রাজবাড়ী জেলা সদরের খানখানাপুর সরদার পাড়া গ্রামস্থ জনৈক মোঃ খলিল শেখের বসত বাড়ির ঘরের ভিতরে ডাকাতির প্রস্তুতি গ্রহন করার উদ্দেশ্যে সমবেত হয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম অপরাধী চক্রকে গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে উক্ত বাড়িতে অবস্থানরত অপরাধী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন ও ৯ রাউন্ড পিস্তলের গুলি, শর্টগানের ১ কার্তুজ, চাইনিজ কুড়াল, ধারালো রামদা, ছোরা ও চাকু উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো; রাজবাড়ী জেলা সদরের বিনোদপুর গ্রামের মৃত ফরহাদ মন্ডলের ছেলে মোঃ আরিফ মন্ডল(২৯), একই উপজেলার সজ্জনকান্দা গ্রামের মোঃ রাজ্জাক উদ্দীন বিশ্বাস ওরফে টাবলুর ছেলে মোঃ রাহাত বিশ্বাস ওরফে পিয়াল(২৬), আলাদিপুর গ্রামের মোঃ কুব্বাদুল ইসলামের ছেলে মোঃ আশরাফুল ইসলাম(২৫), সজ্জনকান্দা গ্রামের মোঃ আব্দুল কুদ্দুস ও মাতা-শিউলী বেগমের ছেলে মোঃ রমজান আলী(২৪) ও আলাদিপুর গ্রামের মোঃ ইকবাল শেখের ছেলে মোঃ আলীম শেখ(২৩)।

এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে- রাসেল শেখ, পলাশ বিশ্বাস, মিথুন শেখ, ফরিদ ওরফে কালা ফরিদ, লালটু, টোকন পাটোয়ারী অজ্ঞাতনামাসহ ৭/৮ জন পালিয়ে যায়।

এই সংক্রান্তে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রাজবাড়ি সদর থানায় অস্ত্র আইনে ও ডাকাতি প্রস্তুতির মামলা রুজু করা হয়েছে। রাজবাড়ী সদর থানার মামলা নং-৪১, তাং-২৬/১০/২০২২, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০ রুজু করা হয় এবং আগ্নেয়াস্ত্র প্রাপ্তি আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানার মামলা নং-৪২, তাং-২৬/১০/২০২২, ধারা- ১৯(এ)(এফ) ১৮৭৮ সালের অস্ত্র আইন রুজু করা হয়।

Comments

comments