আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর কালুখালী হতে ২টি বিদেশী পিস্তলসহ গ্রেফতার ২


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ ,২৮ সেপ্টেম্বর, ২০২২ | আপডেট: ১:০৪ পূর্বাহ্ণ ,২৯ সেপ্টেম্বর, ২০২২
রাজবাড়ীর কালুখালী হতে ২টি বিদেশী পিস্তলসহ গ্রেফতার ২

রাজবাড়ী প্রতিনিধি।। রাজবাড়ীর কালুখালী থেকে ২টি বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ পাংশা পৌর কাউন্সিলর মোঃ তাজুল ইসলাম ওরফে তাইজেল(৪০) ও তার সহযোগী মোঃ হৃদয় মীর(২২) কে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে এসআই নিজাম উদ্দিন মোল্লা, এসআই জাহাঙ্গীর মাতুব্বর সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার (২৭সেপ্টেম্বর) বিকেল ৬.টার দিকে অভিযান চালিয়ে- জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বি-কয়া (চারাখালী) গ্রামের পাঞ্জু শিকদারের মেহগনি বাগানের পশ্চিমে খালের পাড় হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তাজুল ইসলাম ওরফে তাইজেল: রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কোড়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম খালাসীর ছেলে ও পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর। এবং তার সহযোগী হৃদয় মীর: একই উপজেলার নারায়নপুর গ্রামের আব্দুর রহমান মীরের ছেলে।

অঅজ বুধবার (২৮সেপ্টেম্বর-২২) দুপুর ১২.টার দিকে এক প্রেসবিফিং এ তথ্য জানিয়েছেন রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

এসপি বলেন- গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে তাজুল ওরফে তাইজেলের নেতৃত্বে পাংশা ও কালুখালী এলাকায় চাঁদাবাজি, আধিপত্য বিস্তার, প্রতিপক্ষকে ঘায়েল ও বিভিন্ন অপরাধ চালিয়ে আসছিল। তাজুল ইসলাম স্থানীয় ‘তাইজেল’ বাহিনীর প্রধান হিসেবে পরিচিত। মঙ্গলবার (২৭/৯/২২ তারিখ বিকেল ৫টা ৫৫মিনিটের সময় কালুখালীর সাওরাইল ইউনিয়নের চারাখালী গ্রামের মেহগনি বাগানের পশ্চিমে খালের পাড় হতে তাদেরকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তাজুল ইসলামের বিরুদ্ধে তিন টি অস্ত্র মামলাসহ ৮ টি মামলা ও হৃদয় মীরের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

এ ব্যাপারে ডিবির উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর মাতুব্বর বাদি হয়ে কালুখালী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। কালুখালী থানা মামলা নং- ১৩। তারিখ-২৮/০৯/২০২২ইং। বুধবার দুপুরে তাদের রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, ডিআইও ওয়ান মো. সাইদুর রহমান, ডিবির ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস সহ জেলায় কর্মরত গনমাধ্যম কর্মিরা।

Comments

comments