আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

পটুয়াখালীতে পিকআপ যোগে পাচারকালে তামা ও এমএস এঙ্গেল শীট ৩ চোরা কারবারী গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ ,২১ সেপ্টেম্বর, ২০২২ | আপডেট: ২:৩৫ পূর্বাহ্ণ ,২৪ সেপ্টেম্বর, ২০২২
পটুয়াখালীতে পিকআপ যোগে পাচারকালে তামা ও এমএস এঙ্গেল শীট ৩ চোরা কারবারী গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি।। পিকআপ যোগে পাচারকালে পটুয়াখালীর টোলপ্লাজা এলাকা হতে ৬৬০ কেজি তামা, ৩৭৫ কেজি এমএস এঙ্গেল শীট সহ ৩ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাব। এ সময়, বহণকারি ১ টি সাদা-হলুদ রংয়ের সিঙ্গেল কেবিন পিকআপ জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো; বরগুনা জেলার তালতলী উপজেলার মালিপাড়া প্রামের মোহাম্মদ মিয়ার ছেলে মোঃ আল আমিন(২০), মোঃ জাহাঙ্গীর হোসেনের ছেলে মোঃ জসিম(২৮) ও উত্তর জাড়াখালী গ্রামের মৃত আঃ মজিদের ছেলে মোঃ কবির হোসেন(৩৪)।

র‌্যাব ক্যাম্প জানায়- কুয়াকাটা দিক হইতে আগত ১ টি হলুদ-সাদা রংয়ের পিকআপ যোগে বরিশালের উদ্দেশ্যে কিছু অবৈধ বিক্রয় নিষিদ্ধ শিল্প কারখানায় ব্যবহৃত ধাতব পদার্থ তামার তার এবং এমএস শীট নিয়ে রওয়না করেছে। এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার তুহিন রেজার নের্তৃত্বে একটি অভিযানিক দল মঙ্গলবার দিনগত রাতে বুধবার (২১ সেপ্টেম্বর-২২) রাত ২ টা ৪০ মিঃ ঘটিকায় পটুয়াখালী জেলা সদরের পটুয়াখালী টোলপ্লাজার দক্ষিণ দিকে তিন-রাস্তার মোড় সংলগ্ন পাঁকা রাস্তার উপর হতে নিয়মিত চেকপোস্ট চলাকালিন সময় কুয়াকাটা দিক হতে আগত একটি পিকআপ তল্লাশি করে ৬৬০ কেজি তামা, ৩৭৫ কেজি এমএস এঙ্গেল শীট সহ উক্ত পিকআপ সহ ৩ জন চোরা কারবারীকে গ্রেফতার করে। র‌্যাব আরও জারায়, জব্দকৃত ৬৬০ কেজি তামা বাজার মূল্য ৯ লক্ষ ৯০ হাজার টাকা এবং শিল্প কারখানায় ব্যবহৃত ৩৭৫ কেজি এমএস এঙ্গেল শীটের বাজার মূল্য ৫৬ হাজার ২শত পঞ্চাশ টাকা।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করে।

Comments

comments