আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

বরাট অন্তরমোড়ে দুর্বৃত্তদের গুলিতে আত্মসমর্পনকারী চরমপন্থী সদস্য আহত


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ ,১১ সেপ্টেম্বর, ২০২২ | আপডেট: ২:৪২ পূর্বাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০২২
বরাট অন্তরমোড়ে দুর্বৃত্তদের গুলিতে আত্মসমর্পনকারী চরমপন্থী সদস্য আহত

স্টাফ রিপোর্টার।। নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সর্বহারা পার্টির আঞ্চলিক নেতা আত্মসমর্পণকারি সদস্য ইয়ার আলী প্রামানিক(৫৫) কে গুলি করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

গুলিবিদ্ধ ইয়ার আলী প্রামানিক- রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চর বরাট গ্রামের মৃত ফেরদৌস প্রামানিকের ছেলে।

১০ই সেপ্টেম্বর রাত ১০ টার দিকে রাজবাড়ী জেলার বরাট অন্তরমোড় হতে ২/৩শ গজ পূর্বে চর বরাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় প্রথমে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান- ঘটনাস্থল থেকে ৪টি বন্দুকের গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ইয়ার আলী নিষিদ্ধ ঘোষিত সর্বহারা দলের সদস্য ছিল। ২০১৯ সালে সে বেশকিছু চরমপন্থী সদস্যের সাথে আত্মসমর্পণ করে। পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- ইয়ার আলী বরাট অন্তারমোড়ে চায়ের দোকান করে। রাতে দোকান বন্ধ করে বাড়ীর উদ্দেশ্যে যাওয়ার পথে আনুমানিক ৩শত গজ দূরে পৌঁছালে ৬/৭ জন অস্ত্রধারী দুর্বৃত্ত তাকে গুলি করে। তাদের ছোড়া গুলি ইয়ার আলীর পেটে ও হাতে লাগার পর সে বাঁচাও বাঁচাও বলে পার্শ্ববর্তী হারু সরদারের বাড়ীতে গিয়ে আত্মরক্ষা করে। দুর্বৃত্তরা পদ্মা নদীর দিকে চলে যায়।

Comments

comments