আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুর র‌্যাবের তল্লাশীকালে সাকুরা পরিবহন হতে আধা মন গাঁজাসহ গ্রেফতার ২


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ ,৪ সেপ্টেম্বর, ২০২২ | আপডেট: ১২:৫২ পূর্বাহ্ণ ,৬ সেপ্টেম্বর, ২০২২
ফরিদপুর র‌্যাবের তল্লাশীকালে সাকুরা পরিবহন হতে আধা মন গাঁজাসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার।। সাকুরা পরিবহন যোগে পাচারকালে সাড়ে ১৮ কেজি গাঁজাসহ যাত্রীবেশী ২ জন পেশাদার মাদক কারবারীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮। এ সময় তাদের কাছে থেকে ২টি সিমকার্ডসহ ২টি মোবাইল জব্দ করা হয়।

শনিবার দিনগত (৪ সেপ্টেম্বর-২২) রবিবার রাত পৌনে ২.ঘটিকার সময় ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ধুলদি বাজার এলাকায় রাজাবাড়ী টু ফরিদপুর গামী মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো; কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামের মোঃ আব্দুর রাজ্জাক আশপাকের ছেলে মোঃ জাকির হোসেন আশপাক (৫২) এবং পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ইছাদি গ্রামের মোঃ ফারুক পেদার ছেলে মোঃ রাহাত পেদা (২৬)।

র‌্যাব-৮, সিপিসি-২ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজার চালান নিয়ে সাকুরা পরিবহন যোগে ঢাকা হতে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা করেছে। এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে একটি বিশেষ দল রবিবার রাত পৌনে ২ ঘটিকার সময় ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ধুলদি বাজার এলাকায় রাজাবাড়ী টু ফরিদপুর গামী মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় তাদের থেকে ১৮ কেজি ৫শ গ্রাম গাঁজা উদ্ধার হয়। এছাড়াও মাদক ব্যাবসায়ী কাজে ব্যবহৃত ২টি সিমসহ ২টি মোবাইল জব্দ করা হয়।

এ বিষয়ে, উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

Comments

comments