আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর আলাদীপুরের এক কিশোরকে কৌশলে অপহরনের অভিযোগে সন্দেহমূলক অপহরণকারী জনতা ও পুলিশের হাতে আটক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ ,১৩ ফেব্রুয়ারি, ২০২২ | আপডেট: ১১:৩৪ অপরাহ্ণ ,১৪ ফেব্রুয়ারি, ২০২২
রাজবাড়ীর আলাদীপুরের এক কিশোরকে কৌশলে অপহরনের অভিযোগে সন্দেহমূলক অপহরণকারী জনতা ও পুলিশের হাতে আটক

রাজবাড়ী প্রতিনিধি।। আলাদীপুর বাজারের ব্যবসায়ী বাদশা মোল্লার ছেলে স্বাধীন কে মুঠোফনে ডেকে কৌশলে অপহরনের অভিযোগে সন্দেহমূলক অপহরণকারী হিসেবে আ. রহমান সেন্টু নামে এক ব্যাক্তি জনতা ও পুলিশের হাতে আটক।

১৩ ফেব্রুয়ারি-২২ রবিবার রাত ৮. টার সময় রাজবাড়ী সদর থানার এস.আই মনির এর নেতৃত্বাধীন কয়েকজন পুলিশ সদস্যরা তাকে থানায় নিয়ে গেছে।তবে, লোকজনের ভিড়ে আ. রহমান সেন্টুর ঠিকানা জানা সম্ভব হয়নি।

উপস্থিতিদেরসূত্রে জানাযায়, স্বাধীন ক্লাস ৮ম/৯বম শ্রেনীতে পড়ুয়া ছেলে, আর সন্দেহমূলক অপহরণকারী সেন্টুর বয়স প্রায় ৪৮/৫০ বছর। উপস্থিত লতিফ মেহেদী নামের একজন পুলিশকে জানান আটক সেন্টু না-কি রাজবাড়ী জুট মিলে চাকরি করে।

ভূক্তভোগী বাদশা মোল্লা জানান- গত দুই সপ্তাহ আগে আ. রহমান সেন্টু নামের এই ব্যাক্তি তার দোকানে এসে বসে, সেখানে স্বাধীনের সাথে পরিচয় হওয়ার পর ফোন নাম্বার নিয়েছে। এর ২/৩ দিন পর হতে বিভিন্ন দিন বিভিন্ন সময় বহরপুর ও বানিবহ সহ বিভিন্ন স্থান থেকে সেন্টু ফোন করে আমার ছেলে স্বাধীনকে সেখানে যাওয়ার জন্য বলে। স্বাধীন বলে কি কারনে যাব, সেন্টু বলে কাজ আছে, কিন্তু স্বাধীন যায়না। এভাবে প্রায় দু’সপ্তাহ ধরে চলে।

এই ব্যাক্তি আজ আবার স্বাধীনকে ফোন করে বলে, তুমি আলাদিপুর হাই স্কুলের মাঠে আস, তোমার সাথে কথা আছ। স্বাধীন না গিয়ে বিষয়টা আমাদেরকে জানায়। আমরা স্বাধীনকে স্কুলের মাঠে যেতে বলে আমরাও ওর পিছনে পিছনে যাই।পরে স্বাধীন স্কুলের মাঠে পৌঁছাতেই এই সেন্টুকে মাঠের ভিতর দেখা পাওয়া যায়, সেখানে সেন্টুকে আমরা তাকে জিজ্ঞেস করি স্বাধীনকে ফাঁকা মাঠে কেন ডেকে আনলেন? স্বধীনের কি দরকার? আপনার বাড়ি কোথায়, পরিচয় কি? কোন প্রশ্নের সদুত্তর না পাওয়ায় তাকে অপহরণকারী সন্দেহ করি ও আলীপুর ইউনিয়ন পরিষদে এনে বিষয়টি চেয়ারম্যান বক্কারকে অবগত করি এবং পুলিশকে খবর দেই। পুলিশ এসে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে থানায় নিয়ে গেছে।আমাদেরকেউ থানায় যেতে বলেছে মামলা করার জন্য।আমরা শিয়োর ও আমার ছেলেকে অপহরণ করতে চেয়েছিল, নিশ্চয় ওর সাথে আরো লোকজন আছে। মামলা করার জন্য আমরাও থানায় যাচ্ছি।

উপস্থিতিদের ধারনা, আটক ব্যাক্তি অবশ্যই অপহরণকারী দলের সদস্য হতে পারে, তা না হলে স্বাধীনকে কেন ফোন করে ফাঁকে ডেকে নেওয়ার চেষ্টা করবে ?

Comments

comments