আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াকান্দি হতে ইয়াবা, গাঁজা ও সেবনের সরঞ্জামাদিসহ ৬মামলার আসামীসহ ৪জন গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ ,১৩ মে, ২০২৩ | আপডেট: ১:১৬ পূর্বাহ্ণ ,১৬ মে, ২০২৩
বালিয়াকান্দি হতে ইয়াবা, গাঁজা ও সেবনের সরঞ্জামাদিসহ ৬মামলার আসামীসহ ৪জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর গ্রামে ১২ মে-২৩ শুক্রবার রাত সাড়ে ৯.টার দিকে অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজা ও ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক সেবনকারী ও ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে রাজবাড়ী ডিবি পুলিশ। এ সময় তাদের নিকট হতে মাদক সেবনের সরঞ্জামাদি (ইয়াবা সেবনের ৪টি পাইপ, গ্যাস লাইটার ৪টি, প্লাষ্টিক বোতলের কর্ক ৪টি, স্টীলের প্লেট ১টি), গাঁজা সেবনের সরঞ্জামাদী) সামান্য পরিমান গাঁজার গুড়া, সামান্য পরিমান তামাক পাতা, ১টি গাঁজা সেবনের কলকি, ১টি লোহার তৈরি গাঁজা কাটার বাটাল, এক টুকরা কাঠের খন্ড, একটি দিয়াশলাই বক্স ও সামান্য পরিমান নারিকেলের ছোবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত কোবেদ আলী শেখের ছেলে মোঃ সুজন শেখ ওরফে সুজন মাঝি(৪১), মৃত ছব্দাল মন্ডলের ছেলে মোঃ আনোয়ার হোসেন ওরফে লম্বু আনোয়র(৪৫), নারায়ণপুর গ্রামের মোঃ আলা উদ্দিন মীরের ছেলে মোঃ ইকবাল হোসেন(২৮) ও বারমল্লিকা গ্রামের মৃত সৈয়দ আলী শেখের ছেলে মোঃ বিল্লাল শেখ(৩৬)।

এ বিষয়ে, রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান খান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান; গোপন সংবাদের ভিত্তিতে, ১২ মে-২৩ শুক্রবার রাত সাড়ে ৯.টার দিকে তার নেতৃত্বে এসআই মিলন চন্দ্র বর্মন, এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এএসআই মোঃ কাশেম মিয়া, এএসআই মোঃ মফিজুল ইসলাম, এএসআই শরীফুল ইসলাম, সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন গোবিন্দপুর সাকিনস্থ ধৃত মোঃ সুজন হোসেন ওরফে সুজন মাঝির বাড়ির ঘরের ভিতর হতে ২৫০ গ্রাম গাঁজা, ২৫ পিছ ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা ও গাঁজা সেবনের সরঞ্জামাদিসহ তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করে।

এ সংক্রান্তে, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

প্রকাশ থাকে যে; ডিবি পুলিশ কতৃক সিডিএমএস পর্যালোচনায় জানাযায়, ধৃত আসামী মোঃ সুজন হোসেন ওরফে সুজন মাঝি’র বিরুদ্ধে- মাদকসহ ২টি মামলা রয়েছে এবং আনোয়ার হোসেনের বিরুদ্ধে- রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি থানায় এবং ফরিদপুরের মধুখালী থানায় ৬টি মামলা রয়েছে। মামলাগুলি বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

রাজবাড়ীর খানগঞ্জ হতে আগ্নেয়াস্ত্রসহ ১জন গ্রেফতার, পালিয়েছে বাচ্ছুসহ ২/৩ জন

Comments

comments