আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্লাকমেইলিংয়ের মামলায় অভিযুক্ত যুবক গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ ,২ মে, ২০২৩ | আপডেট: ২:০৯ পূর্বাহ্ণ ,৭ মে, ২০২৩
কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্লাকমেইলিংয়ের মামলায় অভিযুক্ত যুবক গ্রেফতার

বরগুনা সংবাদদাতা।। কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্লাকমেইলিং মামলার প্রধান আসামী মোঃ শাকিল(২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাবের সদস্যরা। এবং পলাতক মোঃ হাসিবুল ও ফাতেমা আক্তারকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে বলে র‌্যাব ক্যাম্প জানায়।

গ্রেফতারকৃত শাকিল- বরগুনা জেলার তালতলী উপজেলার মিনিপাড়া গ্রামের মোঃ আব্দুল মন্নান হাওলাদারের ছেলে।

র‌্যাব ক্যাম্প ও মামলারসূত্রে জানাযায়, গত ২২ এপ্রিল-২৩ বিকেল ৩ ঘটিকার সময় মোঃ শাকিল(২০) ভিক্টিম মুন্নি আক্তার(১৬) কে জলভাঙ্গা প্রজেক্ট, তালতলী নামক স্থানে রাকির নামক ব্যক্তির দোকান ঘরে নিয়ে গিয়ে ধর্ষন করে এবং তার মোবাইল দিয়ে মোঃ হাসিবুল(২০) নামের অপর এক যুবক ভিডিও চিত্র ধারণ করে। পরে তারা উক্ত ভিডিও সামাজিক গণমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এ ব্যাপারে, ভিক্টিম মুন্নি আক্তার ও তার মা মোসাঃ রওশনয়ারা র‌্যাব বরাবর অভিযোগ করে।
উক্ত অভিযোগের প্রেক্ষিতে, র‌্যাবের একটি অবিযানিক দল ১মে-২৩ সোমবার সকাল ১১,ঘটিকায় অভিযুক্ত মোঃ শাকিল(২০) কে আটক করে এবং তার মোবাইলের এক্স গ্যালারি পর্যালোচনা করে অনুসন্ধানে ভিক্টিম মুন্নি আক্তারের সাথে তার অশ্লীল স্থির চিত্র ও ভিডিও পাওয়া যায়।
পরবর্তীতে, ভিক্টিম মুন্নি আক্তারের মা মোসাঃ রওশনয়ারা বাদী হয়ে ধৃত আসামী মোঃ শাকিল(২০) ও ভিডিও ধারনকারী মোঃ হাসিবুল(২০) এবং ধর্ষক মোঃ শাকিলের মা ফাতেমা আক্তারকে আসামী করে তালতলী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-০১, তারিখ-০১/০৫/২০২৩ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৯(১)/ ৩০।

Comments

comments