আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

মাদারীপুর রাজৈর হতে ২৭৫০পিছ ইয়াবা, চোলাই মদ ও টাকাসহ গ্রেফতার ১


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ ,২৫ সেপ্টেম্বর, ২০২২ | আপডেট: ১:২১ পূর্বাহ্ণ ,২৭ সেপ্টেম্বর, ২০২২
মাদারীপুর রাজৈর হতে ২৭৫০পিছ ইয়াবা, চোলাই মদ ও টাকাসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার।। মাদারীপুরের রাজৈর হতে ২,৭,৫০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ৩০ লিটার চোলাইমদসহ হিরন আক্তার (৩২) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক করেছে মাদারীপুর র‌্যাব। এসময় তার নিকট হতে মাদক বিক্রিত নগদ ৬৩ হাজার টাকা ও ১টি সীমকার্ডসহ ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তি- মাদারীপুর জেলা সদরের শংকরদী ডাকঘরের পাট্রাবুকা গ্রামের হাসান তালুকদারের স্ত্রী ও মৃত বুর্জুক খন্দকার ও চেয়ারন বেগমের মেয়ে।

২৫/৯/২২ তারিখ দুপুর দেড়টার দিকে মাদারীপুর র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জনতার মেইলকে জানায়- গোপন সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতারের নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার (২৪ সেপ্টেম্বর-২২) রাত সোয়া ১১. টার দিকে অভিযান চালিয়ে মাদারীপুর জেলার রাজৈর থানাধীন পাট্রাবুকা গ্রামে আসামীর নিজ বাড়ি হতে তাকে আটক করে। এসময় তার নিকট হতে ২,৭,৫০ পিছ ইয়াবা ট্যাবলেট, ৩০ লিটার চোলাইমদ, মাদক বিক্রিত নগদ ৬৩ হাজার টাকা ও ১টি সীমকার্ডসহ ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবা, মদ ও  অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার রাজৈরা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

Comments

comments