আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

পটুয়াখালী হতে মাদকসহ ১ ও বরগুনা হতে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক ১ আসামী গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ ,১১ সেপ্টেম্বর, ২০২২ | আপডেট: ২:৪৭ পূর্বাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০২২
পটুয়াখালী হতে মাদকসহ ১ ও বরগুনা হতে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক ১ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। পটুয়াখালীর আরামবাগ হতে ৪৩ পিস ইয়াবা ও ১৩০ গ্রাম গাঁজাসহ মোঃ মিজানুর রহমান(৩৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাব। পেশায় সে (মহুরী) আইনজীবির সহকারী। এ সময় তার কাছ থেকে ১টি সীমকার্ড সহ ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত সোহারাব- পটুয়াখালী জেলার সদর উপজেলার আরামবাগ গ্রামের মৃত হুমায়ুন কবিরের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার তুহিন রেজার নের্তৃত্বে একটি অভিযানিক দল শনিবার (১০সেপ্টেম্বর-২২) রাত সোয়া ১১ টার দিকে পটুয়াখালী জেলা সদরের আরামবাগ গ্রামের জনৈকা ফিরোজা বেগমের বাড়ীর সামনে রাস্তার উপর থেকে তাকে আটক করে।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

একই দিন এর আগে, রাত সোয়া ৯ টার দিকে বরগুনা জেলার তালতলী থানাধীন হেলেঞ্চাবাড়িয়া এলাকা থেকে ডাকাতি মামলার ১০ বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী মোঃ ইলয়াস(৪৫) কে গ্রেফতার করে উক্ত অভিযানিক দল।

গ্রেফতারকৃত আসামী- বরগুনা জেলার তালতলী উপজেলার গাববাড়িয়া গ্রামের মোঃ রশিদ খা’র ছেলে। এবং সে বরগুনার তালতলী থানার (জিআর-২০/০২(আম) এর ডাকাতি মামলার ১০ বছরের সশ্রম কারাদন্ড এবং ২০,০০০/- টাকা জরিমানা প্রাপ্ত পলাতক আসামী। গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার তালতলী থানায় (জিআর-২০/০২(আম) মূলে হস্তান্তর করা হয়।

Comments

comments