আজ : মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর খানখানাপুরে দুর্বৃত্তদের গুলিতে রকি নামে এক যুবক নিহত


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ ,১০ সেপ্টেম্বর, ২০২২ | আপডেট: ২:৫৮ পূর্বাহ্ণ ,১১ সেপ্টেম্বর, ২০২২
রাজবাড়ীর খানখানাপুরে দুর্বৃত্তদের গুলিতে রকি নামে এক যুবক নিহত

রাজবাড়ী প্রতিনিধি।। রাজবাড়ী জেলা সদরের খানখানাপুরে আরিফুল ইসলাম রকি শেখ(২৭) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রকির পল্টির ফার্ম আছে।

স্থানীয়দেরসূত্রে জানাযায় শনিবার (১০সেপ্টেম্বর-২২) বিকেল ৫ টা ৫৫ মিনিটের সময় সুরাজ মোহনী ইনস্টিটিউটের সামনে থাকা মির্জা ফয়সালের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত রকি শেখ- খানখানাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সরদারপাড়া গ্রামের আবদুর রাজ্জাক শেখের ছেলে।

 দোকানদার মির্জা ফয়সাল জানান- সন্ধ্যার আধাঘন্টা আগে আরিফুল ইসলাম রকি তার বন্ধু শিশির, এখলাস ও হামজু সহ ৫/৬ জন আমার দোকানে এসে কফি’র অর্ডার দিয়েছিল, আমি কফি তৈরি করছিলাম, ৫/৭ মিনিট পর খানখানাপুরের বাজারের দিক থেকে ২ টি মটরসাইকেল যোগে ৪ জন এসে ২ বাইক থেকে দু’জন নেমে রকি কে গুলি করে দূ্র্বৃত্তরা রসুলপুরের দিকে রাস্তার দিকে সোজা চলে যায়। এ সময় রকির সাথে থাকা বন্ধুরা দৌরে পালিয়ে যায়। মটরসাইকেল যোগে আসা সবার মাথায় হেলমেট ছিল ও গায়ে রেনকোট পরিহিত ছিল। তাদের কাছে কালো রংয়ের ২টি মটরসাইকেল ছিল। ওরা চলে যাওয়ার পর আশপাশের লোকজন ছুটে আসে ও রকির বন্ধুরা ফিরে এসে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালের উদ্দেশ্যে রকিকে ইজি বাইকে করে খানখানাপুর ববাজারে দিকে নিয়ে যায়।

আশপাশ থেকে দৌরে ছুটে আসা প্রত্যাক্ষদর্শীরা জানান, গুলির পর পর আরো ২ টি গাড়ি এসেছিল, কিন্তু তারা দাঁড়ায়নি গুলিবর্ষণকারিদের পেছনে পেছনে চলে যায়, তাদের সবার মাথায় হেলমেট ছিল। রকির বাম কানের নিচের দিকে ২ টি গুলির ফুটো দেখা গেছে বলেও তারা জানান। পরে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে।

স্থানীয় সূত্রে জানা যায়, রকি কিছুদিন আগে শামিম গ্রুপের এক কর্মীকে হাতের কব্জি কেটে ফেলেন। সেই ঘটনার এজাহারনামীয় আসামি রকি। রকি বর্তমানে জামিনে থাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এই সূত্র ধরে আজ এ গুলির ঘটনা ঘটতে পারে।

সদর থানার ওসি শাহাদাত হোসেন বলেন- ঘটনাস্থল পরিদর্শনকালে আমরা চারটি গুলির মাথা ও খোসা উদ্ধার করেছি।’ লাশ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ‘আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, রাজনৈতিক দ্বন্দ্বের কারণেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে এবং আসামিদের শনাক্ত করে গ্রেফতার করা হবে বলেও তিনি জানান।

Comments

comments