আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর দাদশীতে বাড়ির সামনে গাঁজা বেঁচতে নিষেধ করায় পিতা-পূত্রকে মারধোর করলো মাদক কারবারিরা


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ ,২০ জুলাই, ২০২২ | আপডেট: ১:৫৩ পূর্বাহ্ণ ,২১ জুলাই, ২০২২
রাজবাড়ীর দাদশীতে বাড়ির সামনে গাঁজা বেঁচতে নিষেধ করায় পিতা-পূত্রকে মারধোর করলো মাদক কারবারিরা

স্টাফ রিপোর্টার।। মাদক কারবারিদের কি দাপট রে বা..বা! বসত বাড়ির সামনে মাদক সেবন ও মাদক ব্যাবসার নিষেধ করায় প্রথমে ছেলে আলমগীরকে ও পরে ছেলের বাবা রিক্সাচালক আয়নাল শেখেকে মারধোর করার অভিযোগ পাওয়া গেছে মাদক মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে। শনিবার(১৬ই জুলাই-২২) রাত ৮টা ও ৯টার দিকে রাজবাড়ী জেলা সদরের দাদশী ইউনিয়নের আগমারাই গ্রামে রিক্সাচালরে বাড়ির সামনে মারপিটের এ ঘটনা ঘটে।

মাদক কারবারিদের মারপিটে রিক্সাচালক আয়নাল শেখ গুরুতর জখম হয় ও রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে, ১৮/৭/২২ তারিখ সকালের দিকে রাজবাড়ী সদর হাসপাতালে গিয়ে দেখাযায় রিক্সাচালক আয়নাল শেখ গুরুতর জখম অবস্থায় হাসপাতালের বারান্দার সিটে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তার সাথে কথা হলে তিনি জনতার মেইলকে ঘটনার বিস্তারিত জানান, এ ব্যাপারে তার স্ত্রী মোসাঃ আলেয়া বেগম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে ১৭/৭/২২ তারিখে রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান আয়নাল শেখ।

অভিযোগসূত্রে জানাগেছে; দাদশী ইউনিয়নের আগমারাই গামস্থ তার (আয়নাল শেখের) বসত বাড়ীর সামনের কাচা রাস্তার উপর শনিবার (১৬ই জুলাই) রাত ৮ টার দিকে আগমারাই এলাকার মোঃ রেজাউলের ছেলে মোঃ শান্ত(২৭) কয়েকজনের সাথে মাদক সেবন করছিলো ও মাদক বেচাকেনা করছিলো। তখন আয়নাল শেখের ছেলে আলমগীর শেখ তাদের মাদক সেবন ও বেচকেনার কাজে নিষেধ করে, তখন শান্তর নেতৃত্বে অন্যান্যরা মিলে আলমগীরকে মারধোর করে। পরবর্তীতে একইদিন রাত ৯ টার দিকে জাহাঙ্গীর হোসেন, আঃ জলিল ও শান্ত সহ আরো ক’জন দলবদ্ধ ভাবে আলমগীরকে মারতে তাদের বাড়ীতে গিয়ে খোজাখুজি করে না পেয়ে গালিগালাজ করে ও আলমগীরের বাড়ীতে ভাঙচুর করে প্রায় ২৫ হাজার টাকার জিনিস পত্র নষ্ট করে ও ঘরে থাকা ৮ আনা ওজনের স্বর্নের কানের দুল নিয়ে চলে যায়। এর পরদিন দাদশী বাজারে আগে থেকেই ওত পেতে থাকা উল্লেখিত ব্যাক্তি সহ অজ্ঞাতনামাক’জন আলমগীরের বাবা আয়নাল শেখ রিক্সা চালাতে গেলে তাকে জৈনিক সোহেলের দোকানের সামনে তাকে লাঠিসোটা দিয়ে মারপিট করে। আয়নাল শেখের মাথায় ছ্যান দিয়ে আঘাত করলে তার মাথার ডান পাশ কেটে যায়। আয়নাল শেখের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় তার স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানান তিনি। মাদক ব্যাবসায়ী ও তার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন রিক্সা চালক আয়নাল শেখ।

Comments

comments