আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াকান্দির পাট ক্ষেত থেকে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার, তার গোপনাঙ্গা কেটে নিয়েছে দূর্বৃত্তরা


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ ,২৬ জুন, ২০২২ | আপডেট: ২:৪৮ পূর্বাহ্ণ ,২৭ জুন, ২০২২
বালিয়াকান্দির পাট ক্ষেত থেকে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার, তার গোপনাঙ্গা কেটে নিয়েছে দূর্বৃত্তরা

বালিয়াকান্দি সংবাদদাতা।।  রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজরি গ্রামের একটি পাট ক্ষেত থেকে বাদল মোল্লা (১৪) নামে ৭ম শ্রেনীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৬ জুন-২২) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত বাদল মোল্লা বালিয়াকান্দি উপজেলার বড় হিজলি গ্রামের হুমায়ন মোল্লার ছেলে এবং সে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশুনা করতো।

প্রত্যক্ষদর্শী জাহিদ হোসেন বলেন, সকালে ওই পাট ক্ষেতের পাশে ঘাস কাটতে যান তিনি। এ সময় মরদেহটি দেখতে পেয়ে বাড়ির ও স্থানীয়দের খবর দেন। মরদেহের গোপনাঙ্গা কাটা ও শরিরে আঘাত ও ধারালো অস্ত্রের কোপের চিহ্ন আছে। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নবাবপুর ইউপি চেয়ারম্যান বাদশা আলমগীর বলেন, পাটক্ষেতে বাদল মোল্লার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশ সহ তাকে জানান। মরদেহের মাথার নিচে ধারালো অস্ত্রের জখম দেখেছেন। এছাড়া তার গোপনাঙ্গা কর্তন করে নিয়েছে ওই দূর্বৃত্তরা।

বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরীর পাশাপাশি মরদেহ উদ্ধার করেছে। তবে কারা কি কারণে এই হত্যার ঘটনা ঘটিয়েছে তা তিনি জানাতে পারেন নি। এ ঘটনায় নিহতের ভাই কামরুজ্জামান বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছেন।

Comments

comments