আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

গোয়ালন্দ থানা পুলিশের অভিযানে ১কেজি ২১০ গ্রাম স্বর্ণ সহ ২ চোরাকারবারী গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ ,১ মে, ২০২১ | আপডেট: ১২:৩৩ পূর্বাহ্ণ ,৪ মে, ২০২১
গোয়ালন্দ থানা পুলিশের অভিযানে ১কেজি ২১০ গ্রাম স্বর্ণ সহ ২ চোরাকারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। পাচারকালে ১কেজি ২শ ১০ গ্রাম স্বর্ণলঙ্কার সহ ২ চোরাকারবারিকে গ্রেফতার করেছে গোয়ালন্দ থানা পুলিশ। আটককৃত স্বর্ণলঙ্কারের মধ্যে রয়েছে ১৬৭জোড়া কানের দুল, ১৬টি চুরি, ৯টি আংটি, ১৯টি ব্যাচলেট ও ৬টি চুর। যাহার বর্তমান বাজার মূল্য ৬৬ লাখ ৯৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত চোরাকারবারীরা হলো- ঢাকার পশ্চিম উত্তরা থানার ১৩ নং সেক্টরের ২০ নং রোডের ১১ নং বাসার বাসিন্দা ক্ষিতীশ চন্দ্র দত্তের ছেলে গৌরাঙ্গ দত্ত (৪৫) এবং ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাজী পাড়ার (বনিক পাড়া) বাসিন্দা পিনেশ চন্দ্র বনিক ওরফে রমেশ বনিকের ছেলে তাপস বনিক (৫৫)।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার এসআই মাছরুল আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

গোপন সংবাদের ভিত্তিতে, গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীরের নেতৃত্বে ৩০শে এপ্রিল-২১ শুক্রবার বিকেলে উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে অভিযান চালিয়ে এ স্বর্ণলঙ্কার উদ্ধারসহ ২ পাচারকারীকে গ্রেফতার করা হয়।

এ প্রসঙ্গে, গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান- ধৃত আসামীরা আটক স্বর্ণালঙ্কারগুলোর কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। এগুলো ভারত থেকে অবৈধভাবে পাচার করে আনা হয়েছে বলে তারা স্বীকার করেছেন। গোয়ালন্দ মোড় হতে রিক্সাযোগে আসামী তাপস শুক্রবার বেলা সোয়া ২ টার দিকে স্বর্ণালংকারগুলো নিয়ে দৌলতদিয়া ফেরিঘাটের দিকে আসছিল। আমরা গোপন সংবাদ পেয়ে তাকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় আটক করি। পরে তার দেয়া তথ্য অনুযায়ী তার সহযোগী গৌরাঙ্গকে বিকেল সাড়ে ৫ টার দিকে দৌলতদিয়া ফেরিঘাট এলাকা থেকে আটক করি।
এ বিষয়ে শুক্রবার রাতেই থানায় মামলা দায়েরের পর শনিবার আসামিদের আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।

Comments

comments