আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি/ভিডিও ফেসবুকে দেওয়ার অভিযোগে যুবক আটক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ ,২৩ মার্চ, ২০২১ | আপডেট: ১:১৬ পূর্বাহ্ণ ,২৪ মার্চ, ২০২১
শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি/ভিডিও ফেসবুকে দেওয়ার অভিযোগে যুবক আটক

স্টাফ রিপোর্টার।। প্রেমের সম্পর্ক গড়ে জড়িয়ে ধরে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ও ভিডিও কৌঁশলে মোবাইল ফোনের মাধ্যমে ধারণ করে সেগুলো সেইসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে অভিযুক্ত মোঃ আনোয়ার হোসেন কালু (৩৩) নামের এক যুবককে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮।

গ্রেফতারকৃত যুবক- শরীয়তপুর জেলার পালং উপজেলার চর পালং গ্রামের মৃত সালাহ ঊদ্দিন চৌকিদারের ছেলে।

র‌্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাজীব ফরহানের নেতৃত্বে ২৩শে মার্চ-২১ মঙ্গলবার দুপুর ১ টা ৩০মিঃ ঘটিকার সময় শরীয়তপুর জেলার পালং থানাধীন রূপনগর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

ঘটনার বিবরণে জানা যায় যে, ভিকটিমের সাথে অভিযুক্ত মোঃ আনোয়ার হোসেন কালু’র ফোন আলাপের মাধ্যমে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। উক্ত সম্পর্কের জের ধরে অভিযুক্ত আসামী ফুসলিয়ে ফাসলিয়ে ভিকটিমকে অন্তরঙ্গ হতে বাধ্য করে এবং সে সুপরিকল্পিত ভাবে কৌঁশলে তার মোবাইল ফোনে অন্তরঙ্গ মুহুর্তের অশ্লীল ছবি ও ভিডিও ধারন করে।

ভিকটিম বলেন- অভিযুক্ত গত ২৬-০২-২০২১ইং তারিখ সকাল ১০ ঘটিকায় আমার ভাড়া বাসায় এসে আমার প্রেমের সম্পর্কের প্রলোভন দিয়ে আমাকে কৌঁশলে উলঙ্গ করে আমাকে জড়িয়ে ধরে তার মোবাইল ফোনের মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও ধারন করে। ভিকটিম অশ্লীল ছবি ও ভিডিও’র বিষয়ে কাউকে কিছু বললে অথবা পুলিশের নিকট অভিযোগ দায়ের করলে মোবাইলে ধারণকৃত অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবে বলে বারবার হুমকি দিতে থাকে। এছাড়াও ভিকটিম অভিযুক্তের কথামত রাজি না হওয়ায় অভিাযুক্ত তার মোবাইল ফোনে ধারনকৃত অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ভিকটিমে আত্মীয়স্বনের নিকট ছড়িয়ে দেয়।

এরপর আসামী ভুক্তভোগী নারীকে তার সাথে শারীরিক সম্পর্ক করার জন্য বারবার চাপ প্রয়োগ করতে থাকে। উক্ত ঘটনা হতে পরিত্রাণ পাওয়ার জন্য ভিকটিম র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের নিকট অভিযোগ দায়ের করেন।

তদপ্রেক্ষিতে র‌্যাব অভিযুক্ত মোঃ আনোয়ার হোসেন কালু (৩৩) কে গ্রেফতার করে। এ সময় অভিযুক্তের স্বীকারোক্তি মতে তার নিকট হতে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে উদ্ধারকৃত মোবাইলসহ শরীয়তপুর জেলার পালং থানায় হস্তান্তর করা হয়েছে। উক্ত ঘটনার বিষয়ে ভিকটিম নিজেই বাদী হয়ে শরীয়তপুর জেলার পালং থানায় একটি মামলা দায়ের করনে।

Comments

comments