আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ ,১৭ সেপ্টেম্বর, ২০২০ | আপডেট: ১২:০৬ পূর্বাহ্ণ ,১৮ সেপ্টেম্বর, ২০২০
ফেনী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু

ফেনী সংবাদদাতা।।  ফেনী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি শুরু হচ্ছে। ১৭ সেপ্টেম্বর-২০ বৃহস্পতিবার থেকে শুরু হয়ে রবিবার বিকেল পর্যন্ত বিক্রি চলবে।

এই কার্যক্রম চলবে প্রতিদিন বেলা ১১.টা থেকে বিকেল ৫.টা পর্যন্ত। গতকাল বুধবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করা যাবে। এছাড়া আগামী ২০ সেপ্টেম্বর বিকেল ৫.টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দেওয়ার কথা বলা হয়েছে। এছাড়া দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম না করে (১/২ জন ব্যক্তির বেশি প্রবেশ না করা) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর রাতে আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে জেলা পরিষদ চেয়ারম্যান পদ শূন্য হয়। ২০১৬ সালের ২৮ অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।

Comments

comments