আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ী ডিসি অফিসের মকবুল স্ট্যান্ড রিলিজ!


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ ,১০ সেপ্টেম্বর, ২০২০ | আপডেট: ১:২২ পূর্বাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০২০
রাজবাড়ী ডিসি অফিসের মকবুল স্ট্যান্ড রিলিজ!

রাজবাড়ী প্রতিনিধি।।  রাজবাড়ীর জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত প্রশাসনিক কর্মকর্তা মকবুল হোসেন খান’কে শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলায় স্ট্যান্ড রিলিজ (তাৎক্ষণিক অবমুক্ত) করা হয়েছে। তিনি, ডিসির সিএ পদে একই চেয়ারে দীর্ঘ প্রায় ১৭ বছর রাজবাড়ীতে কর্মরত ছিলেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ের মাঠপ্রশাসন শাখা থেকে ৯ সেপ্টেম্বর-২০ বৃহস্পতিবার ইস্যু করা এক প্রজ্ঞাপনে রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত প্রশাসনিক কর্মকর্তা মকবুল হোসেন খানকে শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। একই সাথে বলা হয়েছে, ওই কর্মকর্তা বদলিকৃত কর্মস্থলে যোগদানের জন্য ১০ সেপ্টেম্বর অপরাহ্ন থেকেই বর্তমান কর্মস্থল থেকে ‘তাৎক্ষণিক অবমুক্ত’ হবেন!

এদিকে, রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গণমাধ্যম কর্মিকে জানান- ওই আদেশ পাওয়ার পরপরই প্রশাসনিক কর্মকর্তা মকবুল হোসেন খানকে তাৎক্ষণিক অবমুক্ত করা হয়েছে। মকবুল হোসেন খান রাজবাড়ীতে দীর্ঘ দিন কর্মরত ছিলেন। তবে কেন তাকে তাৎক্ষণিক অবমুক্ত করার আদেশ দেয়া হলো সে বিষয়ে তিনি অবগত নন।

Comments

comments