আজ : বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ী সঃ কলেজ কর্মচারীদের চাকরী সরকারী করনের দাবীতে স্বারকলীপি


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ ,১৫ মে, ২০১৮ | আপডেট: ৪:৪১ অপরাহ্ণ ,১৫ মে, ২০১৮
রাজবাড়ী সঃ কলেজ কর্মচারীদের চাকরী সরকারী করনের দাবীতে স্বারকলীপি

নিজস্ব প্রতিনিধি ।। রাজবাড়ী সরকারী কলেজের বেসরকারী কর্মচারীদের চাকরী সরকারী করণের(রাজস্ব খাত)দাবীতে মানব বন্ধন ও রাজবাড়ী জেলা প্রশাসক বরাবর স্বারক লিপি প্রদান করেছে রাজবাড়ী সরকারী কলেজের ৩য় ও ৪র্থ শ্রেনীর বেসরকারী কর্মচারীবৃন্দ ।
বাংলাদেশ শিক্ষা বিভাগীয় বেসরকারী ৩য় ও ৪র্থ শ্রেনীর কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসাবে-রাজবাড়ী সরকারী কলেজ শাখা কর্মচারী ইউনিয়নের উদ্যোগে ১৫ই মে-১৮ মঙ্গলবার দুপুরে রাজবাড়ী জেলা প্রশাসকের নিকট স্বারক লিপি প্রদানকালে ওই কার্য্যালয়ে আম্রকানন চত্বরে মানব বন্ধন অনষ্ঠিত হয় ।
মানব বন্ধনে, রাজবাড়ী সরকারী কলেজ শাখার ৩য় ও ৪র্থ শ্রেনীর বেসরকারী কর্মচারী ইউনিয়নের সভাপতিত্বে- ভারপ্রাপ্ত ক্যাশিয়ার মোঃ মোস্তাফিজুর রহমান, গনিতের পিয়ন মোঃ শাহিন সরদার, কম্পিউটা অপারেটর মোঃ নজরুল ইসলাম, বাংলার পিয়ন মোঃ আব্দুল আলিম, ছাত্রী মিলনায়তনের পিয়ন ঝুমুর রানী সরকার, হিসাববিজ্ঞান বিভাগের কম্পিউটার অপারেটর কাম বিভাগ সহকারী মোঃ ইমরান হোসেন, রাষ্ট্রবিজ্ঞানের পিয়ন মোঃ আক্তার হেসেন, লাইব্রেরীর পিয়ন মোছাঃ নাজমা খাতুন, মোঃ আব্দুস ছাত্তার মন্ডলসহ অর্ধশতাধিক বেসরকারী কর্মচারীবৃন্দ অংশ গ্রহন করেন ।

তারা স্বারক লিপিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি আকর্ষন করে উল্লেখ করেন যে, আমরা শিক্ষা বিভাগীয় বেসরকারী ৩য় ও ৪র্থ শ্রেনীর কর্মচারী ইউনিয়ন কমিটির অধীনে রাজবাড়ী সরকারী কলেজের ৩য় ও ৪র্থ কর্মচারীবৃন্দ দীর্ঘদিন ধরে অত্র কলেজে দৈনিক ভিত্তিক কর্মচারী হিসাবে কর্মরত আছি । এমতাবস্থায় আমাদেরকে চাকুরী সরকারীকরন(রাজস্ব খাত)করার জন্য সংশ্লিষ্ট উর্ধতন কতৃপক্ষের প্রতি প্রয়েজনীয় ব্যাবস্থা গ্রহন করার দাবি জানাচ্ছি ।

Comments

comments