আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ী-১ ও ২ আসনে মোট ১৮জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ ,৩০ নভেম্বর, ২০১৮ | আপডেট: ১০:১৭ অপরাহ্ণ ,৩০ নভেম্বর, ২০১৮
রাজবাড়ী-১ ও ২ আসনে মোট ১৮জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন

নিজস্ব প্রতিবেদক।। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনে ও রাজবাড়ী-২ আসনে আওয়ামীলীগ, জাতীয় পার্টি ও বিএনপিসহ বিভিন্ন দলের মোট ১৮ জন প্রার্থী ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে জেলা রিটানিং কর্মকর্তা ও বিভিন্ন সহকারী রিটানিং কর্মকর্তার কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে রাজবাড়ী-১ আসনে ৭ জন এবং রাজবাড়ী-২ আসনে ১১ জন স্ব-স্ব দলের মনোনীত প্রার্থী ও তার সমর্থকরা এ মনোনয়নপত্র দাখিল করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন, তারা হলেনঃ-

রাজবাড়ী-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের ৪ বারের এমপি-শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী ২৮শে নভেম্বর-১৮ বুধবার দুপুর পৌনে ২.টায় জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

এবার দিয়ে তিনি নৌকার মনোয়ন পেলেন ৬ বার, তার মধ্যে নির্বাচিত সংসদ সদস্য হয়েছেন ৪ বার, বহুল জনপ্রিয়তা থাকায় এবারেও রাজবাড়ী-১ আসনে আবারো মনোনয়ন পেয়েছেন।

রাজবাড়ী-১ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রার্থী জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকেল ৪.টায় জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-১ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রার্থী জেলা বিএনপির’র সহ-সভাপতি এ্যাড. আসলাম মিয়া ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকেলে জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-১ আসনে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী মোঃ নাজমুল হক খান ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকেলে জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী মোঃ আক্তারুজ্জামান হাসান ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকেলে জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

 রাজবাড়ী-১ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী জাহাঙ্গীর আলম খান ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকেলে জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-১ আসনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী জুয়েল রানা ২৭ শে নভেম্বর-১৮ মঙ্গলবার বিকেল ৪.টায় জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-২ আসনে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন, তারা হলেনঃ-

রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের ৩ বারের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকাল ৩.টায় কালুখালী উপজেলায় এসে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কামরুন নাহারের নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-২ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদ দলের (বিএনপি) প্রার্থী জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হারুন অর রশিদ ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকেল ৫.টায় জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-২ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মনোনীত প্রার্থী লায়ন এ্যাড. আব্দুর রাজ্জাক খান ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকাল ৪.টায় কালুখালী উপজেলায় এসে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কামরুন নাহারের নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-২ আসনে জাতীয় পার্র্টির প্রার্থী এ্যাড. আলহাজ্ব এ বি এম নূরুল ইসলামের পক্ষে এ্যাড. হাবিবুর রহমান বাচ্চু ২৮শে নভেম্বর-১৮ বুধবার দুপুরের দিকে জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-২ আসনে জাসদ (রব) এর প্রার্থী খন্দকার সদরুল আমিন হাবিব ২৮শে নভেম্বর-১৮ বুধবার জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

 রাজবাড়ী-২ আসনে জাসদ (ইনু) এর পক্ষ হতে সুশান্ত কুমার বিশ্বাস ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকেল পৌনে ৫.টায় জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-২ আসনে গণফোরামের পক্ষে ইমামুজ্জামান চৌধুরী ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকালে জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-২ আসনে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের পক্ষে নাজমুল হাসান ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকাল ৪.টায় জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

রাজবাড়ী-২ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদ দলের (বিএনপি) প্রার্থী জেলা বিএনপির সদস্য ও সাবেক এমপি নাছিরুল হক সাবু ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকেলে পাংশা উপজেলায় এসে পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন। (ছবি পাওয়া যায় নাই) 

রাজবাড়ী-২ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী নুর মোঃ মিয়া ২৮শে নভেম্বর-১৮ বুধবার বিকেলে জেলা প্রশাসকের কার্য়ালযে এসে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ শওকত আলীর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন। (ছবি পাওয়া যায় নাই)

রাজবাড়ী-২ আসনে সতন্ত্র প্রার্থী মোঃ নুরউদ্দিন মিয়া কালুখালী উপজেলায় এসে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কামরুন নাহারের নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন। (ছবি পাওয়া যায় নাই) 

Comments

comments