আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে ক্লুলেস ডাবল মার্ডার মামলার ৫ আসামি গ্রেফতার ও লুন্ঠিত ইজিবাইক উদ্ধার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ ,৯ ফেব্রুয়ারি, ২০২২ | আপডেট: ১:১৮ পূর্বাহ্ণ ,১৩ ফেব্রুয়ারি, ২০২২
রাজবাড়ীতে ক্লুলেস ডাবল মার্ডার মামলার ৫ আসামি গ্রেফতার ও লুন্ঠিত ইজিবাইক উদ্ধার

বিধান কুমার।। রাজবাড়ীতে ক্লুলেস ডাবল মার্ডার মামলার রহস্য উদঘাটন ও চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার সহ লুন্ঠিত ইজিবাইক উদ্ধার করেছে রাজবাড়ী জেলা পুলিশ।রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক দিক-নির্দেশনায় ঢাকা জেলা ও ঢাকা সিটি কর্পোরেশন এবং পাবনা জেলার বিভিন্ন স্থান থেকে এই আসামিদেরকে গ্রেপ্তার করা হয়। বুধবার ৯ ফেব্রুয়ারি বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কেন্দ্রে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে মামলার রহস্য উদঘাটন আসামিদের গ্রেপ্তার ওলুন্ঠিত ইজিবাইক উদ্ধারের বিষয়ে তুলে ধরেন জেলা পুলিশ সুপার।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সংবাদ সম্মেলনে বলেন,  গত ২৬ জানুয়ারি রাজবাড়ীতে পৃথক দুটি স্থানে গোয়ালন্দ ও কালুখালীতে ইজিবাইক চালকেদর বিভিন্ন খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অটোবাইক ছিনতাই করে এই চক্রটি। আপাতত দৃষ্টিতে এই ঘটনাটিকে শুধু ছিনতাই মনে হলেও এগুলো গুপ্তহত্যা।

তিনি জানান, গত ২৬ জানুয়ারি কালুখালীতে সুজন পাঠানকে (২৪) অজ্ঞান অবস্থায় পাওয়া যায় এবং একই দিনে গোয়ালন্দ উপজেলা পরিষদের ভিতর থেকে মো. ইসমাইল শেখকে (৪৫) একই অবস্থায় পাওয়া যায়। তাদেরকে স্থানীয়রা দ্রুত হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে, এরা একটি সংঘবদ্ধ চক্র হিসেবে অটোবাইক ছিনতাই করে আসছে দীর্ঘদিন ধরে। তারা প্রথমে অটোবাইক চালককে চা অথবা অন্য কেন খাবার দেন। সেগুলোর সাথে ঘুমের ওষুধ মেশানো থাকে। এগুলো খেয়ে চালক ধীরে ধীরে জ্ঞান হারালে চক্রের অন্য সদস্যরা অটেবাইকটি সেখান থেকে সরিয়ে নেয়। খাবারের সঙ্গে তারা যে মাত্রায় ঘুমের ওষুধ মেশায় তাতে করে অধিকাংশ সময়ই মানুষের শরীর সে মাত্রা নিতে পারে না। যার ফলে একজন মানুষ মারা যায়। এই ঘটনায় ঢাকা মেট্রোপলিটনের বিভিন্ন এলাকা এবং পাবনা জেলা থেকে এই চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন, আকাশ মাদবর (১৯), মো. রবিন হোসেন (২২), মো. নিজাম উদ্দিন (৩০), মো. আকরাম হোসেন (২৬), মো. সাদ্দাম হোসেন (২৬)। পুলিশ সুপার আরও বলেন, এই চক্রের বাকি সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। দ্রুতই তাদের গ্রেপ্তার করা হবে। তবে, একইসঙ্গে সাধারণ মানুষকেও সচেতন হতে হবে যাতে পথে কোন অচেনা ব্যাক্তির দেওয়া কিছু তারা না খান।

সংবাদ সম্মেলনে এসময় আরেও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, রাজবাড়ী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরি, পাংশা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার সাহা, ডিআইও ওয়ান সাইদুর রহমান, কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসানসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীবৃন্দ।

Comments

comments