আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

চন্দনি ইউপি নির্বাচনে দলিয় প্রার্থী শেখ মোঃ আব্দুর রব জনপ্রিয়তা ও প্রচারনার শির্ষে।


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ ,৩ ডিসেম্বর, ২০২১ | আপডেট: ১১:১২ অপরাহ্ণ ,৩ ডিসেম্বর, ২০২১
চন্দনি ইউপি নির্বাচনে দলিয় প্রার্থী শেখ মোঃ আব্দুর রব জনপ্রিয়তা ও প্রচারনার শির্ষে।

বিধান কুমার || রাজবাড়ী জেলা সদরে ৪র্থ ধাপে ইউপি নির্বাচনে,আসন্ন ১৩ নং চন্দনি ইউপি নির্বাচনকে সামনে রেখে চলছে গ্রামে-গ্রামে,মহল্লায়-মহল্লায় ভোট চাওয়া নির্বচনী প্রচারনার জনসভা সহ হাট-বাজর ও চায়ের দোকানে নির্বাচনী আলোচনা।প্রতিটি আলোচনায়ই রয়েছে নৌকার মাঝি হিসাবে শেখ মোঃ আব্দুর রবের জনপ্রিয়তা,রয়েছে অনান্য প্রার্থীর চেয়ে ব্যাপক প্রচারনা।সবাই মনে করছেন,চন্দনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে শেখ মোঃ আব্দুর রবের মত একজন সৎ,নির্ভীক ও মেহনতী মানুষের বন্ধু নৌকার মাঝি হয়ে স্থানীয় সরকার হিসাবে আসলে উন্নয়নের ধারা উপচে পড়বে।দেশের অনান্য ইউনিয়নের চেয়ে চন্দনি ইউনিয়ন পরিষদ হবে একটি উন্নয়নের রোল মডেল।আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে শেখ মোঃ আব্দুর রব দলীয় প্রার্থী হওয়ায় ব্যাপক  জনপ্রিয়তা ও নির্বাচনী প্রচারনায়ও রয়েছে সর্বাপেক্ষা এগিয়ে।
যখন,মহামারী করোনা ভাইরাসে সমগ্র বিশ্ব আতঙ্কিত ও জর্জরিত তখন  কর্মক্ষম মানুষের আহাজারি আর্তনাদে পাশে থেকে সর্বদা নিজ অর্থায়নে চাল,ডাল,তেল,লবণ, সবজির পাশাপাশি করোনা কালিন সময়ে মানুষের মাস্ক,হ্যান্ডস্যানিটিজার সহ নগদ অর্থায়নে পাশে ছিলেন গরীব দুখি ও মেহনতী মানুষের বন্ধু শেখ মোঃ আব্দুর রব।বর্তমান সময়েও প্রতিনিয়ত  কোন হতদরিদ্র পরিবারকে বিনামূল্যে খাদ্য সামগ্রী প্রদান করে চলেছেন তিনি।
তাই চন্দনি ইউনিয়ন বাসি গরিব দুখিনী মানুষের ভাগ্যের পরিবর্তন ও বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রেখে চন্দনি ইউনিয়ন পরিষদেকে উন্নয়নের রোল মডেলর জন্য নৌকার মাঝি হিসাবে শেখ মোঃ আব্দুর রবকে দেখতে চায়।
ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সঙ্গে ও আপামর সাধারন জনগনের সঙ্গে কথা বললে তারা জানান,করোনা কালিন সময়ে শেখ মোঃ আব্দুর রব নিজ অর্থায়নে ইউনিয়ন বাসির পাশে থেকে ওষুধ,খাদ্য,নগদ অর্থ সহ ঈদের সময়ো চাল,তেল,লবন,বস্ত্র ও ঈদ করার জন্য নগদ অর্থ দিয়ে সর্বদা পাশে থেকে যে দৃষ্টান্ত স্থাপন করেছে। আমরা জানিনা এরকম নজীর বৃহীন ভাবে মানুষের পাশে আর কেও ছিল কি-না? তাই আমরা,আমাদের ভাগ্যের উন্নয়নের জন্য শেখ মোঃ আব্দুর রব ভাই কে নৌকার মাঝি হিসাবে দেখতে ও আমাদের বন্ধুর মত সর্বদা একজন জনদরদী,সৎ-নিষ্ঠ,দ্বায়িত্বশীল অভিভাবক কে পাশে পেতে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবই ইনশাআল্লাহ।
সত্তুর’উদ্ধ এক ভোটার বলেন,আমার জীবনে অনেকে দেখেছি ভোটের সময় হলে খুব খোঁজ-খবর নেন নানা প্রতিশ্রুতি দেন।নির্বাচনে জয়জুক্ত হয়ে সব ভুলে জায়।কিন্তু,আমাদের এই আব্দুর রব নির্বাচন তো দূরের কথা,করোনার সময় আমার ঘরে চাল ছিল না তখন চাল,ডাল,লবন,সবজি দিছে। জীবনে অনেককেই তো ভোট দিলাম,আমার ভোটটাশেখ মোঃ আব্দুর রবের মত যোগ্য প্রার্থীকে এবার ভোট দিয়ে জয়যুক্ত করে নিজেকে ধন্য করতে চাই।আমি দোয়া করি ও যেন এই নির্বাচনে জয়ি হয়।

Comments

comments