আজ : বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর যানজট নিরসনে ফুটপাতে পুলিশের অভিযান।।সকাল ৯.টা থেকে রাত ১০.টা পর্যন্ত ট্রাক চলাচল নিষেধ


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ ,১৯ মে, ২০১৮ | আপডেট: ১:৪৯ পূর্বাহ্ণ ,২০ মে, ২০১৮
রাজবাড়ীর যানজট নিরসনে ফুটপাতে পুলিশের অভিযান।।সকাল ৯.টা থেকে রাত ১০.টা পর্যন্ত ট্রাক চলাচল নিষেধ

রাজবাড়ী প্রতিনিধি ।। জন-সাধারন চলাচলে সুবিধার দরুন রাজবাড়ী জেলা শহরের মধ্যে যানজট নিরশনে ফুটপাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রাজবাড়ী জেলা পুলিশ ।
১৯শে মে-১৮ শনিবার বিকেল সাড়ে ৩.টার দিকে জেলা শহরের ইয়াছিন উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে ১নং রেলগেটের ওভারব্রীজ এলাকা, রেলগেট হতে প্রধান সড়কের কাপড় বাজারে ঢোকার দুই পাশের ফুটপাত ও কাপড় বাজার হতে সোনালী ব্যাংক রোড হয়ে ভাজচালা গ্রামীন ফোনের কাস্টমার সার্ভিস অফিস পর্যন্ত এ অভিযান পরিচালিত হয় ।
ফুটপাতের ব্যাবসায়ীদের ফুটপাতে বসে ব্যবসা না করার জন্য সর্কত করা হয় । এ সময় রাস্তার আশ-পাশে যত্রতত্র মোটর সাইকেল ও ব্যাটারী চালিত অটোরিকসা রাখরে দায়ে অটোরিকসা ও মোটর সাইকেলকে মামলা ও আটক করা হয় । সেই সঙ্গে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে যানবাহন না রাখার জন্য ব্যবসায়ীদের সতর্ক করে নির্দেশ দিয়েছেন রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি ।
এছাড়া জেলা শহরে অবৈধভাবে অটোরিকসা ভাড়া বৃদ্ধি, সিরিয়িাল নিয়ন্ত্রণের নামে টাকা তোলা ও অটো মালিক-চালকদের দ্রুত পুলিশ সুপারের সাথে যোগাযোগের নির্দেশ দেন ।
শহরের মধ্যে সকাল ৯.টা থেকে রাত ১০.টা পর্যন্ত বালুবাহি ট্রাক চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছেন তিনি ।
অভিযানে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম এর নেতৃত্বে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম, ট্রাফিক ইন্সেপেক্টর মৃদুল রঞ্জন দাস, সহকারী ট্রাফিক ইন্সেপেক্টর আসাদুজ্জামান, শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম প্রমূখ ।

Comments

comments