আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

শপথ নিয়েই মাদকের বিরুদ্ধে যুদ্ধে নামলেন মাশরাফি বিন মোর্তজা


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ ,৪ জানুয়ারি, ২০১৯ | আপডেট: ৮:৪৭ অপরাহ্ণ ,৪ জানুয়ারি, ২০১৯
শপথ নিয়েই মাদকের বিরুদ্ধে যুদ্ধে নামলেন মাশরাফি বিন মোর্তজা

বিশেষ প্রতিনিধি।। শপথ গ্রহণ অনুষ্ঠান শেষ করেই নড়াইলকে মাদকমুক্ত করার জন্য জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) কে মুঠোফোনের মাধ্যমে নির্দেশনা দিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজা।

৩ জানুয়ারি-১৯ বৃহস্পতিবার বিকালে মাশরাফি বিন মোর্তজা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) এর মধ্যে মুঠোফোনে এ সকল কথাবার্তা হয় বলে জানা গেছে।

এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) বলেন, বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সকালে শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে নব নির্বাচিত নড়াইল-২ আসনের সংসদ সদস্য তারকা ক্রিকেটার মাশরাফি বিন মোর্তজা প্রথমে আমার নিকট ফোন করেন। তিনি বলেন, আমি নড়াইল জেলার সন্তান এবং জনগণের ভোটের মাধ্যমে জন প্রতিনিধি হিসেবে নড়াইলবাসীর সেবা করার সুযোগ পেয়েছি।

এ কারণে আজ থেকে নড়াইল জেলায় আর কোনো মাদকের ছড়াছড়ি থাকতে পারবে না। মাদকব্যবসায়ী ও সেবনকারীদের অচিরেই চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্যও তিনি নির্দেশনা প্রদান করেন।

এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) এমপি মাশরাফির এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে মাদকের বিরুদ্ধে। যদিও পুলিশ সুপার আগে থেকেই মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করেছেন। কিন্তু মাশরাফির নির্দেশনা পাওয়ার পর তিনি পূর্ণ উদ্যমে কাজ করবেনও বলেও গণমাধ্যমকর্মীদের জানান।

তিনি আরও বলেন, (২৭ ডিসেম্বর) থেকে জারিকৃত আইনের আলোকেই এখন থেকে মাদকসেবী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের ব্যাপারে কারো কোন সুপারিশ গ্রহণ বা কাউকে ছাড় দেওয়া হবে না বলেও তিনি কঠোর হুশিয়ার করেন পুলিশ সুপার।

Comments

comments