আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৪৫জন


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ ,১৫ সেপ্টেম্বর, ২০২২ | আপডেট: ১২:৪০ পূর্বাহ্ণ ,১৮ সেপ্টেম্বর, ২০২২
রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৪৫জন

স্টাফ রিপোর্টার।।  আসন্ন ১৭ই অক্টোবর-২২ অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনের জন্য বিভিন্ন পদে ৪৫ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। ১টি চেয়ারম্যান পদের বিপরিতে ৫ জন, সাধারণ ওয়ার্ড সদস্যের ৫টি পদের বিপরিতে ৩২ জন ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্যের ২টি পদের বিপরিতে ৮ জন প্রার্থীসহ মোট ৪৫জন পদপ্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার ১৫/০৯/২০২২ ইং তারিখে মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় পর্যন্ত তার এই মনোনয়ন পত্র দাখিল করেন। নির্বাচন অফিসসূত্রে জানাগেছে, দাখিলকৃত মনোনয়ন পত্রের যাচাই-বাছাই হবে আগমী ১৮ই সেপ্টেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৫শে সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬শে সেপ্টেম্বর এবং নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ই অক্টোবর-২২।

মনোনয়ন পত্র দাখিলকারীদের মধ্যে চেয়ারম্যান পদপ্রার্থীরা হলেন:- আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ। স্বতন্ত্র- ইমামুজ্জামান চৌধুরী রিটো, মোঃ রাশেদুজ্জামান, দীপক কুন্ডু ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান- রকিবুল হাসান পিয়াল।
১ নং ওয়ার্ডের, (রাজবাড়ী সদর উপজেলা) সদস্য পদে ৬ জন হলেন:- জেলা পরিষদের সাবেক সদস্য আলাউদ্দিন শেখ, সাবেক সদস্য রাশেদুল হক অমি, দাদশী ইউপি’র সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান বাচ্চু, আলীপুর ইউপির সাবেক চেয়ারম্যান- শওকত হাসান, আজম আলী মন্ডল ও আহসান হাবীব সজল।
২ নং ওয়ার্ডের, (গোয়ালন্দ উপজেলা) সদস্য পদে ৩ জন হলেন:- ফারুক ইকবাল চৌধুরী, ইউনুস মোল্লা ও আবুল কালাম আজাদ।
৩ নং ওয়ার্ডের, (পাংশা উপজেলা) সদস্য পদে ১০ জন হলেন:- আবুল কাশেম সারোয়ার, নিজাম উদ্দিন, হুমায়ুন কবীর শাকিল, কামরুজ্জামান খান, হাবিবুর রহমান, আব্দুল ওহাব মন্ডল, হাবিবুর রহমান মিয়া, গোলাম মোস্তফা লুলু, সাবেক সদস্য উত্তম কুমার কুন্ডু ও্র গোবিন্দ কুমার কুন্ডু।
৪ নং ওয়ার্ডের, (বালিয়াকান্দি উপজেলা) সদস্য পদে ৬ জন হলেন:- আব্দুল বারিক বিশ্বাস, আবুল কালাম আজাদ, মাসুদ রানা, শামীম মিয়া মোড়ল, আব্দুস সাত্তার খান ও রোকনুজ্জামান।
৫ নং ওয়ার্ডের, (কালুখালী উপজেলা) সদস্য পদে ৭ জন হলেন:- এবিএম রোকনুজ্জামান, রফিকুল ইসলাম, খায়রুল ইসলাম, জাকির হোসেন মোল্লা, ইউসুফ হোসেন, রাসেল আহম্মেদ ও আজিজুল ইসলাম।

সংরক্ষিত ১ নং মহিলা ওয়ার্ডের, (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা) সদস্য পদে ৭ জন হলেন:- মুক্তি রানী কর, কোহিনুর বেগম, সাহানা বেগম, সৈয়দা নাজমুন নাহার, লুৎফুন নাহার, নুরজাহান বেগম ও হামিদা বেগম।
সংরক্ষিত মহিলা ২ নং ওয়ার্ডের, (পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা) সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মাত্র ১ জন। তার নাম সফুরা খাতুন।

Comments

comments