আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

আত্মকর্মংস্থান বৃদ্ধির লক্ষে- রাজবাড়ীতে সেলাই মেশিন বিতরণ


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ ,১৬ আগস্ট, ২০২২ | আপডেট: ১:৩৪ পূর্বাহ্ণ ,১৭ আগস্ট, ২০২২
আত্মকর্মংস্থান বৃদ্ধির লক্ষে- রাজবাড়ীতে সেলাই মেশিন বিতরণ

স্টাফ রিপোর্টার।।  আত্মকর্মংস্থান বৃদ্ধির লক্ষে- রাজবাড়ীতে প্রশিক্ষণ প্রাপ্ত ২০ জন হিজরা (তৃতীয় লিঙ্গ) ও ৩১ জন গরীব অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্যর তহবিল থেকে- মঙ্গলবার (১৬ই আগষ্ট-২২) দুপুরে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহি অফিসারের সম্মেলন কক্ষে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানার সভাপতিত্ব সেলাই মেশিন বিতরণী অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজবাড়ী-১ আসনের এমপি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইমদাদুল হক বিশ্বাস, এমপি কন্য কানিজ ফাতেমা চৈতি, আওয়ামীলীগ নেতা হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান রকিবুল হাসান পিয়ালসহ সেলাই মেশিন গ্রহীতারা।

অনুষ্ঠানে এমপি কাজী কেরামত আলী বলেন- সকল মানুষ আল্লাহতালার সৃষ্টি। কোন লিঙ্গের বিচারে নয়। সকলকেই কর্মজীবি হতে হবে। যে কারণে তার কন্যা কানিজ ফাতেমা চৈতির ভাবনার প্রতি সম্মান দেখিয়ে তিনি সদর উপজেলা এলাকার ২০ জন হিজরা সহ ৩১ জন দুস্থ মহিলাদের কর্মসংস্থান সৃষ্টির সুযোগ করে দিয়েছেন। সেলাই মেশিন পাওয়া হিজরারা পোশাক সেলাই করে এখন থেকে স্বাবলম্বি হবে।

Comments

comments