আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর অনন্য উদ্যোগ! রাজবাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীভুক্ত শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ ,৬ ফেব্রুয়ারি, ২০২১ | আপডেট: ১২:২৬ পূর্বাহ্ণ ,১১ ফেব্রুয়ারি, ২০২১
প্রধানমন্ত্রীর অনন্য উদ্যোগ! রাজবাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীভুক্ত শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার।।  রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়নে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীভুক্ত শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ১০ জন শিক্ষার্থীর মধ্যে বাইসাইকেল ও ১২০ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে ” বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মসূচির আওতায় ৬ ফেব্রুয়ারি-২১ শনিবার সকালে উপজেলা শিশু পার্কে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ভূক্ত শিক্ষার্থীদের মধ্যে বাই সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস প্রমুখ।

এ সময়, বালিয়াকান্দি উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খান, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী ও বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমসহ নৃ-গোষ্ঠীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments