আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর কামালদিয়ায় ট্রাকের ধাক্কায় বাইকের ২আরোহী আহত, একজনের অবস্থা আশঙ্কাজনক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ ,১৩ এপ্রিল, ২০২৩ | আপডেট: ৩:০৮ পূর্বাহ্ণ ,১৪ এপ্রিল, ২০২৩
রাজবাড়ীর কামালদিয়ায় ট্রাকের ধাক্কায় বাইকের ২আরোহী আহত, একজনের অবস্থা আশঙ্কাজনক

ন্টাফ রিপোর্টার।। রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কামালদিয়া মোড় ও যুব উন্নয়নের মাঝামাঝি স্থানে রাজবাড়ী-ফরিদপুর মহাসড়কে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেলর ২জন আরোহী গুরুতর আহত হয়েছে। একজনের অবস্থা আশঙ্কা বলে জানাযায়। ১৩ এপ্রিল-২৩ বৃহস্পতিবার রাত ১০.টা ৪০ মিনিটের সময় এ দূর্ঘটনা ঘটে। মটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে। স্থানীয়রা আহত ২ জনকে উদ্ধার রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় মিলন নামের একজনকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয়রা জানায়, যাকে ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছে সে মটরসাইকেলের পিছনে বসা ছিল।

গুরুতর আহত মোঃ মিলন সরদার- রাজবাড়ী সদর উপজেলার লক্ষ্মীকোল গ্রামের মোহন সরদারের ছেলে এবং রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকার পুরাতন মটর সাইকেল শো-রুম ‘মঞ্জু মটরস’ এর কর্মচারি ও মঞ্জুর চাচাত ভাই। আহত অপর ব্যক্তির পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়; মোটরসাইকেলটি আলীপুর বাজারের দিক হতে মোড় ঘুরে মহাসড়কে উঠে ধীর গতিতে আলাদিপুরের দিকে যাচ্ছিল, এ সময় রাজবাড়ীর দিক থেকে আসা দ্রুতগামীর মাল ভর্তি একটি ট্রাক মোটর সাইকেলের পিছনে সজোরে ধাক্কা মারে, মোটরসাইকেলটি সড়কের উপরে পড়ে যায়, এসময় ঘাতক ট্রাকটি মোটরসাইকেলের উপর দিয়ে উঠে গেলে ট্রাকটির বামপাশের সামনের চাক্কা ও পেছনের চাক্কা ব্লাস্ট হয়ে যায়। ওই অবস্থায়ই সামনের দিকে এগিয়ে গিয়ে ট্রাকটি যুব উন্নয়নের সামনে দাঁড় করিয়ে রেখে চালক পালিয়ে যায়।

খবর পেয়ে রাজবাড়ী সদর থানার এএসআই মোঃ জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে ছুটে আসে। পরবর্তীতে, গোয়ালন্দ মোড়ের হাইওয়ে থানার ওসি মোঃ তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে আসে ও ঘাতক ট্রাকটি আটকে রাখে।

Comments

comments