আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে বেপরোয়া গতির মাহেন্দ্র উল্টে ২ যাত্রী নিহত ! গতি নিয়ন্ত্রনে নেই পরিদর্শন


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ ,৭ জুলাই, ২০২২ | আপডেট: ১২:৫৫ পূর্বাহ্ণ ,৮ জুলাই, ২০২২
রাজবাড়ীতে বেপরোয়া গতির মাহেন্দ্র উল্টে ২ যাত্রী নিহত ! গতি নিয়ন্ত্রনে নেই পরিদর্শন

রাজবাড়ী প্রতিনিধি।। বেপরোয়া গতির মাহেন্দ্র রং সাইড দিয়ে ট্রাক ওভারটেক করতে গিয়ে সড়কের মাঝে আইল্যান্ডের উপর চাকা উঠে উল্টে পড়ে ২ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায়, শামীম মোল্লা (৩০) নামে আরেক যাত্রী আহত হয়। তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয় ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৭জুলাই-২২) ভোর সাড়ে ৫ টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী জেলা শহরের মালিক সমিতির সামনে মাহেন্দ্রা উল্টে তারা নিহত হয়। তারা সবাই শৈলকুপা উপজেলার বিভিন্ন এলাকায় যাচ্ছিলেন।

রাজবাড়ী সদর হাসপাতালে জরুরি বিভাগ হতে জানাযায়, নিহত আজিজুল জোয়াদ্দার(৩০)- জিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার নতুন দোহারু গ্রামের নজরুল জোয়াদ্দারের ছেলে এবং মতিউর রহমান(৩৫)- একই উপজেলার ডাউটিয়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে।আহত শামীম মোল্লা একই উপজেলার ডাউটিয়া গ্রামের হাবিল মোল্লার ছেলে। নিহত দু’জনই গার্মেন্টসকর্মী।
মাহেন্দ্র যাত্রীর থেকে জানাযায়, ঈদে ছুটিতে তারা একই এলাকার ছোট/বড় ১০জন বাড়ীতে যাচ্ছিলেন। ঢাকা থেকে রওয়ানা হয়ে, দৌলতদিয়া ঘাটে এসে একটি মাহেন্দ্রায় ওঠেন, চালক দ্রুত গতিতেই চালাতে থাকে, গতি কমাতে বললে চালক বলে চুপচাপ বসে থাকেন কোন সমস্যা নাই। রাজবাড়ী বড়পুলের কাছে পৌছালে একটি ট্রাকের বাম পাশ দিয়ে ওভারটেক করার সময় রাস্তার মাঝের আইল্যান্ডের ওপরে চাকা উঠে আমাদের মাহেন্দ্রাটি উল্টে যায়।এ সময় তার প্রতিবেশী দুই যাত্রী মাহেন্দ্রার নিচে পড়ে মারা যায় ও একজন আহত হয়।

থানা থেকে মাহেন্দ্র চালক বলেন- রাজবাড়ী বড়পুলের কাছে পৌছালে একটি ট্রাকের বাম পাশ দিয়ে ওভারটেক করার সময় রাস্তার মাঝের আইল্যান্ডের ওপরে চাকা উঠে আমার মাহেন্দ্রাটি উল্টে যায়।এতে আমার কোন দোষ নেই।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক নুরুল আজম জানান, মৃত অবস্থায় ২ জনকে হাসপাতালে আনা হয়। আরেকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরে পাঠানো হয়েছে।
রাজবাড়ী সদর থানার এসআই মোঃ মোয়াজ্জেম হোসেন বলেন, এ ঘটনায় মাহেন্দ্রার চালক ও মাহেন্দ্রাকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।রাজবাড়ী থানার মামলা নং- ১৬, তাং ৭/৭/২২ইং।

জনসাধারনের মন্তব্য- ‘ঈদ কে সামনে রেখে রাজবাড়ীতে নিষিদ্ধ থ্রী হুইলার যাত্রী নিয়ে বেপরোয়া গতিতে চলাচল করছে মহাসড়কে। এ সকল মাহেন্দ্র ও ইজিবাক গতি নিয়ন্ত্রনেও নেই কোন পরিদর্শন। আইন থাকলেও প্রয়োগের অভাবে মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে থ্রী হুইলার মাহেন্দ্র ।’

Comments

comments